1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা ক্রিকেট দলের জার্সি উন্মোচন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২০ বার পঠিত

সৈয়দ করিম ছায়েম: লন্ডনে আসন্ন বাংলাদেশ ডিস্ট্রিক্ট কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ কে সামনে রেখে লন্ডনের ক্রিকেটপ্রেমী ও খেলোয়াড়দের মাঝে ইতিমধ্যেই দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা। আগামী ১৮ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিতব্য খেলাকে সামনে রেখে কিটস বা জার্সি উন্মোচন করেছে মৌলভীবাজার জেলা ক্রিকেট দল। গত ১৫ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের রিজেন্ট লেইক হলে আয়োজিত এই অনুষ্ঠানে খেলোয়াড় ও কর্মকর্তারা অংশনেন।

ক্রিড়া সংগঠনক বিসিএস এর সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে ও ক্রিকেটার সৈয়দ করিম ছায়েমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস এর কাউন্সিলার ছাদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজনগর ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি আব্দুল হান্নান তরফদার মসুদ, এসেক্স কাউন্টি ক্লাবের ডায়রেক্টর জাওয়ার আলী, ব্যবসায়ী নাসির আহমদ শাহীন, আব্দুস সামাদ, শফিকুল আলম রুকন, দলের ম্যানেজার আব্দুল আলিম শিপন, ক্রিকেটার কাজী শান্ত, খোকন মিয়া, সুহাগ আহমদ, ইমরান আহমদ, আব্দুল বাছিত জুনেদ, সাইফুর রহমান।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে খেলোয়াড়দের হাতে জার্সি তুলেদেন অনুষ্ঠানের অতিথিরা।

প্রধান অতিথি কাউন্সিলর সাদ চৌধুরী বলেন মৌলভীবাজার জেলা দল এই বছর ডিস্ট্রিক্ট ক্রিকেট কম্পিটিশনে ভালো করুক ও সাফল্যের যাত্রা অব্যাহত রাখুন এই প্রত্যাশা ব্যক্ত করেন।
বিশেষ অতিথি আব্দুল হান্নান তরফদার মাসুদ বলেন খেলাধুলার মাধ্যমেই তরুণ ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা সম্ভব।

আবদুস সালাম বলেন গত বছর মৌলভীবাজার জেলা দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছিল এই বছর খুব ভালো দল আশা করি মৌলভীবাজার চ্যাম্পিয়ন হবে।
নাসির আহমেদ শাহিন বলেন মৌলভীবাজার জেলা দলের জন্য তার শুভ কামনা। তিনি ঘোষণা দেন দল চ্যাম্পিয়ন হয় তাহলে উনার পক্ষ থেকে একটি ডিনার পার্টি আয়োজন করবেন।
অনুষ্টানে এ বছরের টুর্নামেন্টে যারা স্পন্সর করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। তারা হচ্ছেন চেলসি স্পাইস এন্ড গ্রীল, রাজনগর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে, রাজদূত রেস্টুরেন্ট, এবিএম মৌলভীবাজার, রিজেন্ট লেইক হল।
জার্সি বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..